জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, বিরোধী দলের নেতাকর্মীদের বন্দি রেখে, আজ্ঞাবহ নির্বাচন কমিশন দিয়ে ডামি নির্বাচন করে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। সরকার নির্বাচনের নামে যে নাটক মঞ্চায়িত করছে তাতে সারা দেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

ফরহাদ বলেন, আগে সিনেমায় দেখতাম ভিলেন কিভাবে তার প্রতিপক্ষকে তার রাস্তা থেকে সরিয়ে দিত। ভিলেনের কথায় রাজি না হলে তার ভিটেমাটি থেকে উচ্ছেদ করত এবং দুনিয়া থেকে সরিয়ে দিত। আজ আওয়ামী লীগ সরকার সেই ভিলেনের ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

মঙ্গলবার দুপুরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন।

তোপখানা রোড থেকে শুরু করে দৈনিক বাংলা হয়ে মতিঝিল শাপলা পর্যন্ত লিফলেট বিতরণ করেন সমমনা জোটের নেতারা।

ফরহাদ বলেন, ভিলেনদের শেষ পরিণতি ভালো হয় না। আওয়ামী লীগের পরিণতিও ভালো হবে না। এরা জানে আওয়ামী লীগ আর কখনো ক্ষমতায় আসতে পারবে না। তাই যাওয়ার আগে দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। তারা তো জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই এ দেশের জনগণ না খেয়ে মরে গেলেও তাদের কিছু আসে যায় না।

তিনি বলেন, সবাইকে বলব- আসুন সবাই একজোট হয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করে জনগণের রাষ্ট্র প্রতিষ্ঠা করি।

লিফলেট বিতরণকালে এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, সাম্যবাদী দলের চেয়ারম্যান সৈয়দ কমরেড ডা. নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান শাওন সাদেকী, এনপিপি নেতা নজরুল ইসলামসহ জোট নেতারা উপস্থিত ছিলেন।